চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতা কারাগারে

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০২

বগুড়ার আদমদীঘি থানায় দায়ের করা চাঁদাবাজি ও মারপিট মামলায় ছাত্রলীগ নেতা মারুফ হাসান রবিনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক আনছার আলীর ছেলে। বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর বাসিন্দা নুরুর কাছে ছাত্রলীগ নেতা রবিন ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এতে নুরু চাঁদা দিতে অস্বীকার করলে রবিন তাকে ও তার পরিবারকে হত্যা করার হুমকি দেন। এর জেরে ৯ ফেব্রুয়ারি (রোববার) নুরুর ছেলে মেরাজ হোসেন বাড়ি ফেরার সময় সান্তাহার হার্ভে স্কুলের পাশে রাস্তায় রবিন তার দলবল নিয়ে মেরাজকে মারপিট করে। মারপিটে মেরাজ আহত হলে তার কছে থাকা ২৫ হাজার টাকা রবিন ও তার দলবল লুট করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত মেরাজকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মেরাজের বাবা নুরু বাদী হয়ে ছাত্রলীগ নেতা মারুফ হাসান রবিনসহ ৭ জনকে আসামি করে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ রবিনের বাসা থেকে তাকে গ্রেফতার করেন।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা রবিনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের জোড় তৎপরতা অব্যহত রয়েছে।

মানবকণ্ঠ/ইএস/আরবি





ads







Loading...