• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

কলাপাড়ায় ৪৮ ঘণ্টা পর শ্রমিকের লাশ উদ্ধার

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩০,  আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৩

পটুয়াখালীর কলাপাড়ায় ব্রিজ ভেঙে বালুবোঝাই ট্রলি নদীতে পড়ে নিখোঁজ হওয়া শ্রমিক আনিস প্যাদার (৪০) লাশ ৪৮ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুড়িয়া খালের মেলাপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধার মৃত শ্রমিক ওই ইউনিয়নের মধুখালী গ্রামের মজিবুর প্যাদার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার শেষ বিকেলে মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুরিয়া নদীর উপর ঝূকিপূর্ণ মধুখালির ব্রিজ পারাপারের সময় এটি ভেঙে বালু ভর্তি একটি ট্রলি খালে পড়ে যায়। এ সময় আনিস প্যাদা (৪০) নিখোঁজ হন। আহত হন ট্রলিতে থাকা শ্রমিক শাহিন হাওলাদার (২৬), সেলিম গাজী (৩২) ও ট্রলিচালক মোজাম্মেল হাওলাদার (৪২)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ট্রলিচালক মোজাম্মেলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ওই দিন রাতে প্রাখমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। পরে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এদিকে, ঘটনার পর নিখোঁজ শ্রমিককে উদ্ধারে ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরি দল ব্যাপক চেষ্টা চালায়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়রা ওই শ্রমিকের লাশ সাপুড়িয়া খালে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী প্রেরণ করে।

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কলাপাড়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...