নবীনগরে স্যাভ দা সিস্টার সভাপতির বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ

নবীনগরে স্যাভ দা সিস্টার সভাপতির বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ - সংগৃহীত

poisha bazar

  • মানবকণ্ঠ প্রতিনিধি
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর স্যাভ দা সিস্টার নামে এক সংগঠনের সভাপতির বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ উঠেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ওই সংগঠনেরই এক সিস্টার তার সভাপতির বিরুদ্ধে তার সাথে অনৈতিক কাজের লিখিত অভিযোগ করেন। বৃহস্প্রতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম অভিযোগ প্রাপ্তি স্বীকার করেন।

জানা যায়, উপজেলার কালঘরা গ্রামের বোরহান উদ্দিনের ছেলে নেয়ামত উল্লাহ এলাকার কলেজ পড়ুয়া বেশ কিছু ছাত্রী নিয়ে মেয়েদের নিরাপত্তার জন্য স্যাভ দা সিস্টার নামে একটি সংগঠন করেন। এলাকার বেশ কিছু প্রভাবশালী ব্যাক্তিকে ওই সংগঠনের উপদেষ্টা বানিয়ে সরকারী বেসরকারী বিভিন্ন অনুষ্ঠানে সিস্টারদের নিয়ে অংশগ্রহন করে রিতিমতো ফেমাস হয়ে উঠেন। তিনি এ সংগঠনের ব্যানারে সিস্টারদের নিয়ে দেশের বিভিন্ন স্থানে প্রশিক্ষণ ও ভ্রমন করে থাকেন। সম্প্রতি নবীনগর পৌর এলাকার জল্লা গ্রামের কলেজ পড়ুয়া এক ছাত্রী তার লালসার স্বীকার হন। গত বুধবার ওই ছাত্রী অনৈতিক কাজের এ অভিযোগ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত সংগঠনের সভাপতি নেয়ামত উল্লাহ বলেন, একটি কুচক্রী মহল আমার সংগঠনকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। মেয়েটির সাথে আমার সম্পর্ক রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সহকারি কমিশনার (ভূমি) ইশবাল হাসানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করে দ্রুত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

মানবকণ্ঠ/এমএইচ





ads







Loading...