চুরি হওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ

চুরি হওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ
চুরি হওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৪

প্রযুক্তির সাহায্য নিয়ে চুরি হয়ে যাওয়ার দুই মাস পর মোবাইল উদ্ধার করেছে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশ। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ওই মোবাইল দুটি উদ্ধার করেন তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জয় সাহা।

পুলিশ জানায়, গত ১০ জানুয়ারি পলাশবাড়ী পৌর শহর এলাকা থেকে গাইবান্ধামুখী সড়কের তিন মাথা মোড় এলাকা থেকে মোবাইল ফোনটি চুরি হয়। পরে ১৮ জানুয়ারি ভুক্তভোগী নান্নু মন্ডল মোবাইল হারানো উল্লেখ করে পলাশবাড়ী থানায় একটি সাধারন ডায়েরি (ডায়েরী নং ৬৮৭, তাং ১৮/০১/২০২০) করেন। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জয় সাহা মোবাইলটির আইএমই নাম্বার দিয়ে প্রযুক্তির মাধ্যমে মোবাইল ব্যবহারকারী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের ভেলামারী গ্রামের আবু সাইদের ছেলে আতোয়ার রহমানকে চিহ্নিত করেন। পরে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা পুলিশের সহায়তা নিয়ে উল্লেখিত ব্যক্তির কাছ থেকে মোবাইলটি উদ্ধার করেন।

পরে আটকের দেয়া তথ্য থেকে পলাশবাড়ী উপজেলার বড় শিমুলতলা গ্রামের রহিম উদ্দিনের ছেলে মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করলে স্থানীয় উদয় সাগর গ্রামের রহিম উদ্দিনের ছেলে মাদকসেবী মহাসিনকে চোর হিসেবে শনাক্ত করা হয়। মহাসিনের দেয়া তথ্যে একই গ্রামের বাদশা মিয়ার ছেলে মিজানুর রহমানকে আটক করা হলে সে মোবাইলটি চুরির কথা স্বীকার করে।

এদিকে অভিযুক্ত চোরের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ও চৌকস পুলিশ অফিসার এসআই সঞ্জয় সাহা মোবাইলের প্রকৃত মালিক নান্নু মন্ডলের হাতে মোবাইল ফোনটি তুলে দেন।

এদিকে,চুরি হওয়ার প্রায় দের মাস পর মোবাইল হাতে পেয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ও এসআই সঞ্জয় সাহার প্রতি কৃতজ্ঞতা ধন্যবাদ সহ পুলিশের সেবা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নান্নু মন্ডল। সে পৌর এলাকার গৃধারীপুর গ্রামের চকপাড়ার বাবলু মন্ডলের ছেলে।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, আগের চাইতে বর্তমানে পুলিশ বাহিনী প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রুত সময়ে অনেক বিষয়ে সফলতা পেয়েছে। যে কোন ধরণের অপরাধ দমনে ও জনগনকে আইনি সেবা প্রদানে সর্বদা সোচ্চার রয়েছে থানা পুলিশ।




Loading...
ads






Loading...