মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে নাসের রহমানের এক লক্ষ টাকা অনুদান

মানবকণ্ঠ
নিহতদের পরিবারের পাশে নাসের রহমান - ছবি : প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৭,  আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০০

মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান। এসময় তিনি নিহতদের পরিবারের সাহাযার্থে জেলা বিএনপির পক্ষ থেকে আরও ৫০ হাজার টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে শহরের এম সাইফুর সড়কের তাদের এক আত্মীয়র বাসায় অগ্নিকাণ্ডে নিহত সুভাষ রায়ের মেয়ে স্কুল শিক্ষক প্রিয়াংকা রায় পিংকি ও সুভাষ রায়ের ভাই মনা রায়ের হাতে নগদ পঞ্চাশ হাজার টাকা অনুদান তুলে দেন। এসময় তাদের কাছ থেকে ওই ভয়াবহ অগ্নিকাণ্ডের মর্মান্তিক ঘটনার আদ্যোপান্ত শোনে এম নাসের রহমান আবেগাপ্লুত হয়ে পড়েন এবং শোকাহত পরিবারের বেঁচে যাওয়া সদস্যদের প্রতি সমবেদনা জানান। পরিবারের সদস্যরা তখন নাসের রহমানকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন।

এসময় উপস্থিত ছিলেন সুভাষ রায়ের বেঁচে যাওয়া ছেলে সৌম রায়, তার বোন পাপিয়া রায়; মনা রায়ের বেঁচে যাওয়া দুই ছেলে শুভ রায় ও সঞ্জয় রায় এবং সুভাষ রায়ের স্ত্রী জয়ন্তি রায়। এছাড়া পরিবারের অন্যান্যসদস্যসহ জেলা বিএনপি’র সিনিয়র সদস্য এড. সুনীল কুমার দাশ, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি এম এ মুকিত, বদরুল আলম, যুগ্ম সম্পাদক মো. হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি স্বাগত কিশোরদাশ চৌধুরী, মৌলভীবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনোয়ার আহমদ রহমান, রাজ নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হাকিম বক্স সুন্দরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে এম নাসের রহমান জেলা ও উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে অগ্নিকাণ্ডস্থল পিংকি সু-স্টোর পরিদর্শন করেন।

মানবকণ্ঠ/এইচকে/বেতা





ads







Loading...