টাঙ্গাইলে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

টাঙ্গাইলে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৭,  আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৬

টাঙ্গাইলে বাসের ধাক্কায় আরমান রায়হান (২৩) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের সিঅ্যান্ডবি রোডে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য আরমান রায়হান টাঙ্গাইল পুলিশ লাইন্সের কর্মরত ছিলেন। তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার নারান্দি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী এমদাদুল হক অপু বলেন, সকাল সাড়ে ৮টার দিকে শহরের সিঅ্যান্ডবি রোডে হঠাৎ একটি বিকট শব্দ হয়। পেছনের দিকে তাকিয়ে দেখি একজন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। পাশেই মোটরসাইকেল পড়েছিল। কয়েকজন মিলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম জানান, সকালে কর্মস্থলে যাওয়ার সময় সরকারি সা’দত কলেজের বাসের সঙ্গে পুলিশ সদস্য আরমানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় বাস ও চালককে আটক করা হয়েছে।

এর আগে মঙ্গলবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় দায়িত্ব পালনকালে ট্রাকচাপায় আরো এক ট্রাফিক পুলিশের এক কনস্টেবল নিহত হন।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...