থানাতেই শেষ নিঃশ্বাস পুলিশ কর্মকর্তার

থানাতেই শেষ নিঃশ্বাস পুলিশ কর্মকর্তার
থানাতেই শেষ নিঃশ্বাস পুলিশ কর্মকর্তার - প্রতিনিধি।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে থানার ভেতরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন থানা সার্কেল কার্যালয়ে কর্মরত পুলিশের ইন্সপেক্টর (সিনিয়র) মো. আবদুল্লাহ (৫২)। মঙ্গলবার রাতে মারা যান তিনি।

ইন্সপেক্টর (সিনিয়র) মো. আবদুল্লাহ মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন।

নবীনগর সার্কেল অফিসের সূত্র জানায়, সিলেটের মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে ইন্সপেক্টর (ক্রাইম) পদে কর্মরত পুলিশের এই চৌকশ অফিসার গত ডিসেম্বর মাসে নবীনগর সার্কেল কার্যালয়ে যোগদান করেন। এর আগে ৮৯ ব্যাচের এই পুলিশ অফিসার শ্রীমঙ্গল থানার ওসিসহ বিভিন্ন জেলায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

এদিকে তাঁর মৃত্যুর খবর শুনে ব্রাহ্মণবাড়িয়া থেকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বর্তমানে পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়া মো. আলমগীর হোসেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, ওসি রনোজিত রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীনসহ আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ নবীনগর থানায় সকালে ছুটে আসেন।

পরে সকাল নয়টায় নবীনগর এসআর জামে মসজিদের সামনে তাঁর প্রথম নামাজে জানাজা শেষে মরহুমের মরদেহ দাফনের জন্য তাঁর গ্রামের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার দেবকড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে আবারও নামাজে জানাজার পর তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

এদিকে তাঁর আকস্মিক মৃত্যুতে জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...