চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ব্যবসায়ীর ১২ বছরের জেল

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ব্যবসায়ীর ১২ বছরের জেল

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৬,  আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৯

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় স্বপন আলী (৪০) নামে এক ব্যক্তিকে ১২ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। ২ হাজার ৪৪০ পিস ইয়াবা বিক্রির উদ্দেশ্যে কাছে রাখার দায়ে স্বপনকে এই সাজা দেন আদালতের বিচারক।

রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী মামলার একমাত্র আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত স্বপন আলী চাঁপাইনবাবগঞ্জের আজাইপুর দক্ষিণপাড়া মহল্লার মৃত মমিন উদ্দিনের ছেলে।

মামলার বিবরণীতে জানা গেছে, ২০১৮ সালের ২০ জানুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের কোর্ট চত্ত্বরের ভূমি অফিস এলাকায় অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল দেহ তল্লাশি করে ২ হাজার ৪৪০ পিস ইয়াবা ও অটোবাইকসহ আটক করে স্বপনকে। ওইদিন সদর থানায় স্বপনকে একমাত্র আসামি করে মামলা করেন র‌্যাবের তৎকালীন এসআই ঠাকুর দাস রায়।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক রনি সাহা ২০১৮ সালের ১৯ মার্চ আদালতে স্বপনকে একমাত্র অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। ৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত স্বপনকে এই দণ্ডাদেশ প্রদান করেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...