স্বামীর বাড়ির পেছনে নিখোঁজ মেয়ের মাটিচাপা লাশ!

স্বামীর বাড়ির পেছনে নিখোঁজ মেয়ের মাটিচাপা লাশ!

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২২ জানুয়ারি ২০২০, ১৮:৩৯

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামী বাবুল হোসেনের বাড়ির পেছন থেকে স্ত্রী চম্পা বেগমের (৩২) মাটিচাপা দেয়া লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে উপজেলার পূর্ব-চাকামইয়া গ্রাম থেকে কলাপাড়া থানা পুলিশ চম্পা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। চম্পার লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

চম্পা বেগম পার্শ্ববর্তী বরগুনা জেলার তালতলী উপজেলার কলারং গ্রামের চাঁন মিয়া সিকদারের মেয়ে।

এ ঘটনায় কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্বামী বাবুল ও তার প্রথম স্ত্রী পলাতক রয়েছে।

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, চম্পা বেগমকে বাবুল তার আগের স্ত্রী সন্তান থাকা সত্ত্বেও ১ জানুয়ারি বিয়ে করে। এরপর ১২ জানুয়ারি বাবুল হাওলাদার তার পূর্ব চাকামইয়া গ্রামে নিজ বাড়িতে নিয়ে আসে ২য় স্ত্রী চম্পা বেগমকে। এরপর থেকেই চম্পা এবং তার স্বামী বাবুলের মোবাইল নম্বর বন্ধ পেয়ে বাবা চাঁন মিয়া মেয়ে নিখোঁজ রয়েছে মর্মে তালতলী থানায় ১৪ জানুয়ারি একটি জিডি দায়ের করেন।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, চম্পা নিখোঁজ থাকার বুধবার সকালে স্থানীয় গ্রামবাসী বিলে গরু চড়াতে গিয়ে শিয়াল-কুকুড় মাটি খুড়ে ফেলায় চম্পার মরদেহের অস্তিত্ব দেখতে পায়। সঙ্গে সঙ্গে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে কলাপাড়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মানবকণ্ঠ/আরবি



poisha bazar

ads
ads