প্রতিপক্ষকে ফাঁসাতে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম

প্রতিপক্ষকে ফাঁসাতে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৭ জানুয়ারি ২০২০, ১৯:২৮

পটুয়াখালীর কলাপাড়ায় বুদ্ধি প্রতিবন্ধী সোবাহানকে কুপিয়ে জখম করার ঘটনাটি প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেরাই সাজিয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধ চলমান থাকায় সুলতান মৃধা এ ঘটনা ঘটিয়ে মহিপুর থানায় মামলা দায়ের করেছেন।

বিষয়টি তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটনের দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন জাকির হাওলাদার। শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে জাকির হোসেন বলেন, দীর্ঘদিন ধরে ডালবুগঞ্জ ইউনিয়নের মনসাতলী গ্রামের সুলতান মৃধার সঙ্গে চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের আবদুল মোতালেব মীর গংদের মনসাতলী এলাকার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। মোতালেব মীর গংদের ফাঁসাতে রাতের আঁধারে নিজের বুদ্ধি প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে তারা।

এ বিষয়ে সুলতান মৃধা জানান, ঘটনার দিন মোতালেবের মামলায় হাজিরা দিতে কলাপাড়া আদালতে আসি। বাড়িতে না থাকার সুযোগে প্রতিপক্ষরা আমাকে ভেবে আমার প্রতিবন্ধী ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এর আগে গত ২৮ ডিসেম্বর প্রতিবন্ধী সোবহানকে কুপিয়ে জখমের ঘটনায় রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে বিচার দাবি করে তার পরিবার।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর রাতে বুদ্ধি প্রতিবন্ধী সোবহানকে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। এতে সোবাহানের ডান কান ও ঘাড়ে রক্তাক্ত জখম হয়। সোবাহান বরিশাল ও ঢাকায় চিকিৎসা করানোর পর বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মানবকণ্ঠ/আরবি






ads