কুমিল্লায় অবৈধ স্থাপনা উচ্ছেদ, বাদ যায়নি আ.লীগ অফিস

কুমিল্লায় অবৈধ স্থাপনা উচ্ছেদ, বাদ যায়নি আ.লীগ অফিস
উচ্ছেদ অভিযানে ভেঙে গুড়িয়ে দেওয়া হয় বেশকিছু অবৈধ স্থাপনা - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ জানুয়ারি ২০২০, ২১:৫১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারী) দিন ব্যাপী ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের মাধাইয়া আঞ্চলিক কার্যালয়সহ মহাসড়কের পাশে গড়ে ওঠা প্রায় ছয়শত গজ এলাকার ৭০-৮০টি দোকান এবং স্থাপনা উচ্ছেদ করা হয়।

সড়ক বিভাগের আওতাধীন ঢাকা-চট্রগ্রাম জাতীয় মহাসড়কের (এন-১) ৬৯তম কিলোমিটারে উপজেলার মাধাইয়া বাজার অংশে সড়ক ও জনপথ এর অধিগ্রহণকৃত ভূমিতে অবৈধভাবে নির্মিত দোকান এবং স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং এস্টেট ও আইন কর্মকর্তা (উপ-সচিব) মনোয়ারা বেগম এর নির্দেশে এবং সওজ, চট্রগ্রাম জোন, চট্রগ্রাম এর পরিচালনায় ও প্রশাসনের সহযোগিতায় উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এসময় চান্দিনা থানার পুলিশ এস আই ডালিম কুমার, এ এস আই নাজিম উদ্দিনসহ সংগীয় ফোর্স এবং ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের এস আই মো, মিন্টু মোল্লা এবং জেলা পুলিশ সার্বিক সহযোগিতা করেন।

এ ব্যাপারে কুমিল্লা সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মো. আহাদ উল্লাহ বলেন, জনস্বার্থে ও সড়কের নিরাপত্তা জনিত কারণে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। আবারও যদি সেখানে দোকান এবং স্থাপনা গড়ে ওঠে তবে পুনরায় ভেঙে দেয়া হবে।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...