কলাপাড়ায় পুলিশের উপর হামলা, হ্যান্ডকাপ ছিনতাই

কলাপাড়ায় পুলিশের উপর হামলা, হ্যান্ডকাপ ছিনতাই

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ জানুয়ারি ২০২০, ১৯:৪৪,  আপডেট: ১৪ জানুয়ারি ২০২০, ১৯:৫৬

পটুয়াখালীর কলাপাড়ায় মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে পুলিশের উপ-পরিদর্শকসহ দুই কনষ্টেবল স্থানীয়দের হামলার শিকার হয়েছেন। এসময় পুলিশের কোমর থেকে একটি হ্যান্ডকাপ ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় এসআই আসলাম বাদী হয়ে মো. রাব্বি (২০) কে প্রধান করে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৭ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

রোববার (১২ জানুয়ারি) রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত উপ-পরিদর্শক মো. আসলাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। অপরদিকে কনেষ্টেবল মো. শাওন ও করুন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

হামলার শিকার আহত পুলিশ পরিদর্শক মো. আসলাম জানান, রাব্বি পেশাদার একজন মাদক বিক্রেতা। মধ্য টিয়াখালী গ্রামের একটি খালের পাড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে তিনিসহ দুই কনেষ্টেবল গেলে রাব্বি পুলিশ দেখে খালে ঝাঁপ দেয়। তাকে ধরতে তিনিও খালে ঝাঁপ দেন। এসময় রাব্বি’র চিৎকার চেচাঁমেচিতে তার মা, ভাই-বোনসহ স্থানীয় লোকজন এসে তাদের উপর হামলা চালায়। এসময় হ্যান্ডকাপ ছিনিয়ে নেয়া হয়। তাৎক্ষনিকভাবে থানায় খবর দিলে আরও পুলিশ এসে রাব্বির বাড়ীর উঠান থেকে রাব্বি’র ভেজা প্যান্টের পকেট থেকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।

রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় পুলিশ কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...