ইভিএম ছাড়াও আ.লীগ নির্বাচনে থাকবে: কাদের

ইভিএম ছাড়াও আ.লীগ নির্বাচনে থাকবে: কাদের

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ জানুয়ারি ২০২০, ১৭:৫৫

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতি না থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে থাকবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার জিরো পয়েন্টে 'মুজিব বর্ষ' উদযাপনে বছরব্যাপী কর্মসূচির ফলক উন্মোচন এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি রাখলেও আওয়ামী লীগ নির্বাচনে থাকবে, না রাখলেও থাকবে।  এ নিয়ে বিতর্কের কিছু নেই।  আর এটি নিয়ে আমাদের কোনো মাথা ব্যথাও নেই।

তৃতীয়বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি বলেন, দেশে গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে, তা জনগণের কাছে দৃশ্যমান।  সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এসকে






ads