• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

নেত্রকোণায় হত্যার একমাসেও চিহ্ণিত হয়নি হত্যাকারী

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৪

নেত্রকোণার মোহনগঞ্জের আনন্দ সরকার সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে খুন হওয়ার এক মাসেও কোন আসামিকে শনাক্ত করতে পারেনি জগন্নাথপুর থানা পুলিশ । রোববার (২৯ ডিসেম্বর) মোহনগঞ্জ প্রেসক্লাবে এসে এ ব্যাপারে পুলিশের গাফিলতি রয়েছে বলে দাবি করেছেন আনন্দ সরকারের বাবা সুনীল সরকার।

তিনি জানান, আনন্দ হত্যার মূল হোতা টিটুকে গ্রেফতার করে জিজ্ঞাসা করলেই সব সত্য বেরিয়ে আসবে । এ ব্যাপারে পুলিশকে অবহিত করলেও পুলিশ তাকে জিজ্ঞাসা করেনি।

মামলার বাদী জীবন সরকার বলেন, তার ভাই আনন্দকে হত্যার পেছনে নন্দীতা স্টুডিওর মালিক মিহিরের ছেলে টিটু কে সন্দেহ করলেও পুলিশ তাকে গ্রেফতার করেনি। তার দাবি এই হত্যার পেছনে টিটুর হাত রয়েছে। আনন্দ টিটুদের নন্দীতা স্টুডিওতে তিন বছর চাকরির পর চাকরি ছেড়ে জগন্নাথপুর নিজে স্টুডিও দেওয়ায় সে আনন্দকে প্রায়ই হত্যার হুমকি দিতো ।

মামলার আইও এস আই নব গোপাল সরকার বলেন, আনন্দ হত্যা মামলায় কাউকে শনাক্ত করা যায়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে। ৫ ডিসেম্বর আনন্দকে তার আনন্দ ডিজিটাল স্টুডিওতে কে বা কারা গলা কেটে হত্যা করে। ৬ ডিসেম্বর তার বড় ভাই জীবন সরকার বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অজ্ঞাতনামা হত্যা মামলা করেন।

মানবকণ্ঠ/জেএস

 




Loading...
ads






Loading...