গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৬

চট্টগ্রাম নগরের ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় জেসমিন আক্তার (২৪) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। পুলিশের ধারণা, শনিবার ভোরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ইপিজেড থানার ওসি (তদন্ত) মো. ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে বা ভোরের দিকে জেসমিনকে বালিশচাপা দিয়ে অথবা গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তার স্বামী আব্দুর রাজ্জাককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে একবার একেক রকম তথ্য দিচ্ছে।

এদিকে স্থানীয়রা জানান, ভোরের দিকে রাজ্জাক নিজেই তার স্ত্রীকে হত্যার পর সকালে থানায় গিয়ে বলে- কে বা কারা তার স্ত্রীকে রাতে ঘুমের মধ্যে হত্যা করেছে। তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে পুলিশের জেরার মুখে সে নিজেই স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করে। পরে পুলিশ রাজ্জাক ও তার এক বোনসহ তিনজনকে থানায় নিয়ে যায়।

জানা গেছে, জেসমিনের আগে একবার বিয়ে হয়েছিল। সে স্বামী মারা যাওয়ার পর রাজ্জাকের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়। আগের সংসারে তার এক ছেলেসন্তান আছে। সে সন্তান থাকে নানির কাছে।

মানবকণ্ঠ/এআইএস





ads







Loading...