দিনাজপুরে দুদকের জালে ধরা বিসিএস ক্যাডার

দিনাজপুরে দুদকের জালে ধরা বিসিএস ক্যাডার
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৯ ডিসেম্বর ২০১৯, ২১:২৭

দিনাজপুর নবাবগঞ্জে স্বাস্থ্য বিভাগের ২২তম বিসিএস ক্যাডার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খায়রুল ইসলাম এবং একই অফিসের অফিস সহকারী সমর কুমার দেবকে আটক করেছে সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) ।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দুদক সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে তাদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় থেকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খায়রুল ইসলাম। তিনি রংপুর জেলার সদর উপজেলার ধাপ শিমুলবাগ গ্রামের মৃত ইউসুফ আলী আহম্মেদের ছেলে। অপর জন একই অফিসের অফিস সহকারী সমর কুমার দেব। তিনি দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের শ্রী সাধন চন্দ্র দেবের ছেলে।

তাদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেঙ্গুজ্বরের কিট ক্রয়, হাসপাতালের চেয়ার, টেবিল, পর্দাসহ বিভিন্ন সরঞ্জাম ক্রয়ের নামে ৫ লাখ ১৪ হাজার ২২০ টাকা আত্মসাতের অভিযোগে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরাসহ আরো ২ জনের যোগসাজসে ডেঙ্গু কিট ক্রয়, হাসপাতালের চেয়ার, টেবিল, পর্দাসহ বিভিন্ন সরঞ্জাম ক্রয়ের নামে ৫ লাখ ১৪ হাজার ২২০ টাকা আত্মসাৎ করেন।

মামলার অপর আসামিরা হলেন— কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল লি. এর মেডিকেল প্রমোশন অফিসার পৌরাঙ্গ চন্দ্র ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত আরফ আলীর ছেলে মের্সাস বিদ্যুৎ ট্রের্ডাসের মালিক ঠিকাদার শফিকুল ইসলাম বিদ্যুৎ।

সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...