টেকনাফে পুলিশের সঙ্গে ‌‘গোলাগুলিতে’ নিহত দুই

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ ডিসেম্বর ২০১৯, ১২:১০,  আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:০৭

টেকনাফে পুলিশের সঙ্গে ‌‘গোলাগুলিতে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী গাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলনে— স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারী, হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকার দিন মোহাম্মদের ছেলে মো. আমিন (প্রকাশ) ওরফে নুর হাফেজ (৩২), হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার সাব্বির আহমদের ছেলে মো. সোহেল (২৭)।

পুলিশের দাবি, এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন— এসআই কামরুজ্জামান, এএসআই মিশকাত, সনজীব দত্ত, কনস্টেবল, মহিউদ্দিন ও সেকান্দর।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার (১৩ ডিসেম্বর) ৮ লাখ ইয়াবা, ৬টি আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ মাদক ব্যবসায়ী নুর হাফেজসহ তার চার সহযোগীকে গ্রেফতার করে অস্ত্র মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা উদ্ধার ও অপর ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতারের জন্য শনিবার ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গাজীপাড়ার পশ্চিমে পাহাড়ের পাদদেশে পৌঁছানোমাত্র অস্ত্রধারী ও ইয়াবা ব্যবসায়ীরা এলোপাথাড়ি গুলি ছোড়ে। পুলিশের জীবন এবং সরকারি সম্পত্তি রক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি ছুড়লে নুর হাফেজ ও সোহেল গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে স্থানান্তর করেন। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসির দাবি, ঘটনাস্থল থেকে ৬টি দেশীয় তৈরি এলজি, ১৮ রাউন্ড কার্তুজ, ১৩ কার্তুজের খোসা, ৯৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মানবকণ্ঠ/আরবি





ads






Loading...