নোয়াখালীতে ট্রাকচাপায় নিহত ৩ 

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১১ ডিসেম্বর ২০১৯, ১৫:১৮

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে সিএনজির ২ যাত্রী এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনসহ ৩ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের অশ্বদিয়া স্টীল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. রিপন (১৭) , একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন (১৮) এবং নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে নাঈম (১৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সোনাপুরের উদ্দেশ্যে কবিরহাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। পথে সিএনজিটি অশ্বদিয়া স্টীল ব্রিজ পার হলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬৯০৩০) তাকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ২জন এবং পরে আরো ১জন যাত্রী নিহত হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল ট্রাকচাপায় ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সুধারাম মডেল থানার (ওসি) তদন্ত আবদুল বাতেন মৃধা জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...