চাঁপাইনবাবগঞ্জে ‌র‍্যাবের অভিযানে হেরোইনসহ আটক ১

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৩ ডিসেম্বর ২০১৯, ১১:৪৪

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার থেকে ১০ কেজি হেরোইনসহ একজনকে আটক করেছে র‍্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটক আব্দুল আলীম (২১) ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখের ছেলে। সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হেরোইনসহ তাকে আটক করা হয়।

আটককৃত অটোরিক্সাচালক আব্দুল আলীমের দাবি, তার ইজিবাইকে অন্য এক ব্যক্তি একটি প্লাস্টিকের ক্যারেট নিয়ে উঠে। একপর্যায়ে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি ক্যারেটটি রেখে পালিয়ে যায়।

সোমবার রাত সাড়ে ৯টায় চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পে এক প্রেসব্রিফিংয়ে র‍্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজ রহমান জানান, গোয়েন্দা তথ্যে জানতে পেরে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় অভিযান চালায় র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি ইজিবাইকে অভিযান চালিয়ে একটি টমেটোর ক্যারেট থেকে ২০টি প্যাকেটে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা । এ সময় আব্দুল আলীম (২১) নামে একজনকে আটক করা হয়।

র‍্যাব জানায়, আটককৃত আব্দুল আলীম দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। অভিযানের সময় আরও একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...