শিবচরে মাদক বিক্রেতার দুই বছরের কারাদণ্ড

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০২ ডিসেম্বর ২০১৯, ২১:৩৯

মাদারীপুর জেলার শিবচরে টাকার সঙ্গে স্কচটেপ দিয়ে ইয়াবা সেঁটে অভিনব কৌশলে বিক্রির সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে ওই ব্যক্তিকে ২ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি ফরিদপুরের সালথা উপজেলার বড় বাংরাইল এলাকার মৃত চানু বিশ্বাসের ছেলে। তার নাম- মো: কাউসার বিশ্বাস (৩৫)। তিনি বর্তমানে শিবচর উপজেলার স্বাস্থ্য কলোনি এলাকার ভাড়াটে বাসিন্দা।

সোমবার বিকাল ৩টায় শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-নোমানের নেতৃত্বে পৌরসভার জাদুয়ার চর ব্রীজ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে প্রশাসন। এসময় ইয়াবা বিক্রেতা মো: কাউসার বিশ্বাসকে আটক করা হয়। তার কাছ থেকে পাঁচ টাকার একটি নোটের সাথে স্কচটেপ দিয়ে সাঁটানো অবস্থায় ২পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

জানা যায়, অভিনব এই কৌশল কাজে লাগিয়ে জনসম্মুখেই চলত ইয়াবা বেচা-কেনা। স্কচটেপ দিয়ে ইয়াবা সাঁটানো নোট ক্রেতার হাতে দিয়ে বিক্রিতা বলত- নে তোর ধারের টাকা। দুইটা টাকা ধার দিয়ে তোর তর সয় না!

শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-নোমান বলেন, 'যতই দিন যাচ্ছে ততই মাদক ব্যবসায়ীরা নতুন-নতুল কৌশল বের করছে। আমারও কঠোর অবস্থানে আছি। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে আমাদের অভিযান অব্যাহত থাকবে।'

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...