পেটের ভেতর ইয়াবার পুঁটলি, নারীসহ আটক ২


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৫২

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪৪ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোমবার ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকা থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন— টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃৃত হোসন আলীর ছেলে আব্দুল মজিদ(৩৯) ও ফরিদপুর জেলার নগরকান্দা ভাটিকামারী নিখরহাটি মো। মনির লিটনের স্ত্রী আছমা বেগম (২৩)। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক পুরুষ ও নারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তন করা হয়েছে।

সোমবার দুপুরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে লে. কণের্ল মোহাম্মদ ফয়সল হাসান খান জানায়, টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ানের একটি বিশেষ টহলদল ইয়াবা মজুদের গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মো. আব্দুল মজিদের বাড়ীতে অভিযানে চালায়। এ সময় তার বসত ঘরের পিছনে সন্দেহমূলক পলিথিনের একটি স্তুপ থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

অপরদিকে, টেকনাফে নারীর পেট থেকে প্রায় ৪ হাজার পিস ইয়াবাসহ আছমা বেগম (২৩) নামে এক নারী পাচারকারীকে আটক করেছে (বিজিবি)। শনিবার দুপুরে টেকনাফের হ্নীলা ইউনিয়নে অভিযানে চালিয়ে তাকে আটক করা হয়। পরে আল্ট্রাসনোগ্রামে তার পেটে বহু সংখ্যক ক্যাপসুল রয়েছে বলে নিশ্চিত করা হয়। পরবর্তীতে কৌশলে তার পেট থেকে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১১ লাখ ৮৫ হাজার টাকা।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...