গরু ক্ষেত খাওয়ায় দুজনকে কুপিয়ে হত্যা

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৯ নভেম্বর ২০১৯, ২১:০২

গরুতে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় সদর ইউনিয়নের কুতুবদিয়াপাড়ায় দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বিলাইছড়ি ইউনিয়নের দূর্গম কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— স্থানীয় গ্রাম পুলিশ দীপংকর তঞ্চঙ্গ্যা (৩০), শ্রীকান্ত তঞ্চঙ্গ্যা (২০) এবং আহতরা হলেন— সোনাবালা মারমা, প্রশান্ত মারমা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় গরু ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দীপংকর তঞ্চঙ্গ্যার পরিবার এবং লক্ষীবালা মারমার পরিবার বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে লক্ষীবালা মারমার পক্ষীয়রা ধারালো দা দিয়ে দীপংকর এবং শ্রীকান্তকে কোপ দিলে ঘটনাস্থলে দীপংকর মারা যান এবং স্থানীয়রা শ্রীকান্তকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহগুলো থানায় নিয়ে আসার ব্যবস্থা করছি। অপরাধীরা পালিয়ে গেছে। এখনো কোনো মামলা হয়নি।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...