নরসিংদীতে পুলিশের হেফাজতে থাকা আসামির মৃত্যু 

নিহত আসামি মো. ইউসুফ মিয়া - মানবকন্ঠ

poisha bazar

  • মানবকণ্ঠ প্রতিনিধি
  • ২৯ নভেম্বর ২০১৯, ০১:২৬

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে থাকা ডাকাতির অভিযোগে আটক এক আসামি মৃত্যু বরণ করেছে। 


বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত নয়টার দিকে নরসিংদী জেলা হাসপাতাল থেকে আংশকাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে ওই আসামির মৃত্যু হয়। 


নিহত আসামির নাম মো: ইউসুফ মিয়া (৫৪)। সে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার জালকুড়ি এলাকার মৃত আলী হোসেনের ছেলে।


পুলিশ জানায়, গত ৪ নভেম্বর দিবাগত রাতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারের পাঁচটি স্বর্ণের দোকানসহ ছয়টি দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা একশত নয় ভরি স্বর্নালংকার, কয়েক শত ভরি রৌপ্য ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়। 


এ ঘটনায় বৃহস্পতিবার সন্দেহভাজন হিসেবে ইউসুফকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে বলে জানায় পুলিশ। 


তার দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাত নয়টার দিকে ডাকাতি হওয়া স্বর্ণ উদ্ধার করতে অভিযানে যাওয়ার প্রস্তুতিকালে হঠাৎ শ্বাসকষ্ট ও বুকে ব্যাথার কথা জানায় ইউসুফ। তাৎক্ষণিক নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তরিত করে। পরে ঢাকা নেওয়ার পথে ইউসুফের মৃত্যু হয়।


নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এমএন মিজানুর রহমান বলেন, ইউসুফ নামের যে রোগীকে হাসপাতালে আনা হয়েছিল তার বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট ছিল। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

 

মানবকণ্ঠ/এসআর




Loading...
ads






Loading...