শ্রীপুরে দু’টি জুয়েলার্সে সিনেমা স্টাইলে ডাকাতি

মানবকণ্ঠ
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৫ নভেম্বর ২০১৯, ২০:২৩,  আপডেট: ১৫ নভেম্বর ২০১৯, ২০:৪৩

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় সিনেমা স্টাইলে ককটেল ফাটিয়ে ও গুলি করে লক্ষী জুয়েলার্সের ও নিউ দিপা জুয়েলার্স নামের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এঘটনা ঘটে।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৬-৭ জনের লোক বস্তা হাতে তার দোকানে প্রবেশ করে। পরে বস্তা থেকে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র বের ভয় দেখিয়ে দোকানে প্রদর্শন ও সিন্ধুকে থাকা স্বর্ণালংঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এ সময় তার পাশে অবস্থিত নিউ দিপা জুয়েলার্সেও ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে যায়। চলে যাওয়ার সময় ডাকাতদল এলোপাথাড়িভাবে ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছুঁড়ে এবং বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এ ঘটনায় দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেয়া হয়েছে। ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মানিক চন্দ্র পাল আরও জানান, তার দোকান থেকে ৬০-৭০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪লাখ টাকা নিয়ে গেছে ডাকাতদল। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিকভাবে লুটের পরিমান জানা যায়নি।

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে। আশা করি খুব শিগগিরই ডাকাতির মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

মানব্কণ্ঠ/আরবি






ads
ads