তাড়াশে গণহত্যা দিবসে শতাধিক মোমবাতি প্রজ্জ্বলন

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ নভেম্বর ২০১৯, ১২:৪৬

‌সিরাজগ‌ঞ্জের তাড়া‌শে গণহত্যা দিবস উপলক্ষে শতাধিক মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় তরুণ কবি-সাংবাদিক হাদিউল হৃদয়ের ব্যক্তিগত উদ্যোগে এবং দৈনিক মানবকণ্ঠের তাড়াশ প্রতিনিধি সোহেল রানা সোহাগের সার্বিক সহযোগিতায় আমবারিয়া গণকবরের সামনে এ কর্মসূচির পালিত হয়। গণকবরে শায়ীত ১৫জন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে তাড়াশ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ প্রদীপ হাতে দাঁড়িয়ে যান। ঘড়ির কাটা ৭টা ১মিনিট স্পর্শ করার সঙ্গে সঙ্গে শতাধিক প্রদীপ একযোগে প্রজ্জ্বলন করা হয়। পরে শহীদদের আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কর্মসূচির পরে বক্তব্য রাখেন- মাগুড়াবিনোদ ইউপি চেয়ারম্যান অধ্যাপক আতিকুল ইসলাম বুলবুল, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বাচ্চু, দোবিলা ইসলামপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা শামছুল আলম, দোবিলা দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোহাম্মদ উল্লাহ ইউসুব, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মো: মহসীন আলী, জিয়াউর রহমান জিয়া, শহীদুল ইসলাম, আলামিন হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের সদস্য, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের সদস্য, ব্যবসায়ী, সাংবাদিক এবং শ্রমজীবী মানুষসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads
ads





Loading...