নাইক্ষ্যংছড়িতে ইয়াবা পাচারকারীদের গুলিতে দুই বিজিবি সদস্য গুলিবিদ্ধ

বান্দরবান

poisha bazar

  • মানবকণ্ঠ প্রতিনিধি
  • ১২ নভেম্বর ২০১৯, ০১:৫০

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় গুলিতে ইয়াবা পাচারকারীদের গুলিতে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য আহত হয়েছেন। সোমবার (১১ নভেম্বর)সন্ধ্যায় উপজেলার ঘুমধুম সীমান্তে এই ঘটনা ঘটে বলে জানায় বিজিবি।

আহত দুই বিজিবি সদস্য হলেন ফরিদ উদ্দিন ও মৃত্যুঞ্জয়। এর মধ্যে ফরিদ উদ্দিনকে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে আর মৃত্যুঞ্জয়কে বিজিবি সেক্টর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিজিবির একটি টহল দল তুমম্রু ও বাইশফাড়ির মাঝামাঝি এলাকায় যায়। সেখানে বিজিবির টহল দলের ওপর গুলি চালায় ইয়াবা পাচারকারীরা। তখন বিজিবি সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে বিজিবির দুই সদস্যের পায়ে গুলি লাগে।

বিজিবি কক্সবাজার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা চালান আসার কথা জানতে পেরে সেখানে অভিযান চালায় বিজিবি। বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা পাহাড়ের ওপর থেকে গুলি ছোড়ে। এ সময় ফরিদ উদ্দিন ও মৃত্যুঞ্জয় পায়ে গুলিবিদ্ধ হন। বিজিবির পাল্টা গুলিতে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যায়। তাদের ধরতে সীমান্তে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।


মানবকন্ঠ/এসআর




Loading...
ads





Loading...