নাটোরে উচ্চ শব্দে গান বাজানোয় জরিমানা

নাটোরে উচ্চ শব্দে গান বাজানোয় জরিমানা
নাটোরে উচ্চ শব্দে গান বাজানোয় জরিমানা - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ নভেম্বর ২০১৯, ১০:৩৬

নাটোরের গুরুদাসপুর উপজেলায় জেএসসি পরীক্ষার্থীসহ এলাকাবাসীর নিষেধ অমান্য করে উচ্চ শব্দে গান বাজানোর অপরাধে এক ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাতে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গণউপদ্রব বন্ধের দণ্ডবিধি অনুযায়ী তাকে দুই হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন জানান, উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানে টানানো হয়েছে বাল্য বিবাহ ও ইভটিজিংবিরোধী বিলবোর্ড। তাতে দেয়া রয়েছে একটি মোবাইল নম্বর। শুক্রবার সেই নম্বরে ফোন দেয় এক জেএসসি পরীক্ষার্থী। এলাকাবাসীর নিষেধ অমান্য করে গান লাউড স্পিকারে বাজানো হচ্ছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান জানান, ইউএনও স্যার ফোন দেয়ামাত্র পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে উচ্চ শব্দে গান বাজানো বন্ধ করা হয়। পরে ওই গ্রামের অভিযুক্ত নজরুল ইসলামকে দুই হাজার টাকা জরিমানা করা হয় এবং পরবর্তীতে যেন এমন কিছু না করে তার জন্য তাকে সতর্ক করে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে গান লাউড স্পিকারে বাজানো থেকে বিরত থাকার আহ্বান জানান।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...