বরযাত্রীর বাস পুকুরে

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ নভেম্বর ২০১৯, ২২:০২

নোয়াখালীর সুবর্ণচরে বর যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে ৬ জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকিরা চরজব্বার হসেপাতালে চিকিৎসাধীন আছেন।শুক্রবার রাত ৭টার দিকে সুবর্ণচরের চেয়ারম্যান ঘাট সড়কের খাসেরহাট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ১২ থেকে ১৪ জন যাত্রীকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, হাতিয়া উপজেলার বয়ারচর থেকে থেকে সুবর্ণ এক্সপ্রেস পরিবহনের একটি বরযাত্রীবাহী বাস বিয়ে শেষে কনের বাড়ি থেকে সুবর্ণচরের থানার হাটের উদ্দেশে যাচ্ছিলো। এ সময় খাসেরহাট রাস্তার মাথায় এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, চরজব্বর থানা পুলিশ, সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। তবে এ রিপোর্ট লোখা পর্যন্ত দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন বলেন, এ বিষয়ে পরে কথা বলবো।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...