ধামরাইয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
ধামরাইয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু - প্রতীকী ছবি।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৮ নভেম্বর ২০১৯, ২১:০৭

ঢাকার ধামরাইয়ে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে হিমেল নামে এক শিক্ষার্থী পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এঘটনায় কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে ধামরাই সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে গিয়ে মৃত্যু হয় ওই শিক্ষার্থীর। নিহত হিমেল ধামরাই পৌরসভার মলয়ঘাট এলাকার রজ্জব আলীর ছেলে। সে পৌরসভার দক্ষিণ পাড়া এলাকার নানার বাড়িতে থেকে ধামরাই পাবলিক স্কুলে এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীতে পড়তো। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুরের দিকে ধামরাই সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে যায় হিমেল ও তার ক’জন বন্ধু। এসময় হিমেল বিলের পানিতে ডুবে গেলে তার সঙ্গীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে অনেক খোঁজাখুঁজির পর মুমূর্ষু অবস্থায় হিমেলকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ধামরাই থানায় অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহত শিক্ষার্থীর মরেদহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...