অস্ত্র-গুলিসহ যুবলীগ ও চরমপন্থী নেতা আটক

মানবকণ্ঠ
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৮ নভেম্বর ২০১৯, ১৮:২৮

কুষ্টিয়ায় পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও মাদকসহ যুবলীগ ও চরমপন্থী নেতাকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে সদর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২।

আটককৃতরা হলেন— সদর উপজেলার স্বস্তিপুর গ্রামের মাদার মন্ডলের ছেলে ও শহর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুল আলিম (৪০) ও একই উপজেলার দুর্বাচার মোল্লাপাড়ার মৃত মদন মোল্লার ছেলে চরমপন্থী নেতা হবিবার মোল্লা (৫৫)।

র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের চৌড়হাস মোড়ে অস্ত্র ও মাদকসহ একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে শহর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুল আলিমকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে, একই দিন রাত ১০টার দিকে সদর উপজেলার দুর্বাচারা বাজারে অভিযান চালিয়ে এক সময়ের বিপ্লবী কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার বর্তমান নিজ বাহিনী প্রধান হবিবার মোল্লাকে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়।

জানা গেছে, নাশকতার সৃষ্টির উদ্দেশ্যে হবিবার বাহিনী প্রধান হবিবার মোল্লা ও তার সেকেন্ড ইন কমান্ড আব্দুল্লাহ দুর্বাচারা বাজারে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে দুর্বাচারা বাজারে অভিযান চালিয়ে র‌্যাব হবিবুর মোল্লাকে আটক করে। এ সময় তার সহযোগী আব্দুল্লাহ পালিয়ে যায়। পরে হবিবারের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...