চাঁপাইনবাবগঞ্জে বিপুল মাদকদ্রব্য উদ্ধার

মানবকণ্ঠ
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৮ নভেম্বর ২০১৯, ১৮:১৪

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্তে পৃথক অভিযানে ফেনসিডিল ও মদ উদ্ধার করেছে বিজিবি। অভিযান চালিয়ে বৃহস্পতিবার ও শুক্রবার জেলার সোনামসজিদ, তেলকূপী, গিলাবাড়ীসহ বিভিন্ন এলাকা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সোনামসজিদ বিওপির নায়েক শাহ আলমের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়া দিঘী থেকে ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অন্যদিকে, ভোররাত সাড়ে ৪টার দিকে গিলাবাড়ী বিওপির হাবিলদার আব্দুর রহিমের নেতৃত্বে টহল দল ভোলাহাট উপজেলার ১নং ভোলাহাট ইউনিয়নের ইমামনগর থেকে ১৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এছাড়া, ৭ নভেম্বর দিবাগত রাত পৌনে ১২টার দিকে তেলকুপি বিওপির হাবিলদার জাকির হোসেনের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের জমিনপুর ইটভাটা এলাকা থেকে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং বিকেল আড়াইটার দিকে তেলকুপি বিওপির হাবিলদার জাকির হোসেনের নেতৃত্বে বিনোদপুর ইউনিয়নের ৭৬ বিঘা থেকে ২৮৫ বোতল মালিকবিহীন উদ্ধার করে।

এছাড়াও ৬ নভেম্বর অত্র ব্যাটালিয়নের নায়েক মুকুল হোসেনের নেতৃত্বে টহল দল মহানন্দা ব্রিজ চেকপোস্টে কানসাট হতে রাজশাহীগামী লোকাল বাস তল্লাশি করে ১৭৬ বোতল ফেনসিডিল এবং তিন বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে উদ্ধার মাদকদ্রব্যগুলো জমা দেয়া হয়েছে বলেও প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...