চুয়াডাঙ্গা বিআরটিএ অফিসে হঠাৎ দুদক, আটক তিন

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৪ নভেম্বর ২০১৯, ১৫:৪০,  আপডেট: ০৪ নভেম্বর ২০১৯, ১৬:২৫

চুয়াডাঙ্গায় বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ অভিযানে তিনজন দালালকে হাতেনাতে আটক করে তারা। পরে আটকদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনদিনের কারাদণ্ড দেয়া হয়। সোমবার (৪ নভেম্বর) দুপুরে দুদকের কুষ্টিয়া সার্কেলের একটি টিম এই অভিযান পরিচালনা করে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা শহরের সাব্দার হোসেনের ছেলে আশারফুজ্জামান বকুল (৪৯), মৃত ইসলাম নেওয়াজের ছেলে উজ্জ্বল হোসেন (৩৩) ও আশরাফুল হকের ছেলে ইমরান হক (২৯)।

দুদকের কুষ্টিয়া সার্কেলের উপ-পরিচালক জাকারিয়া জানান, প্রায় সময়ই দুদকের কাছে চুয়াডাঙ্গার বিআরটিএ অফিসের দুর্নীতি নিয়ে অভিযোগ পাওয়া যেতো। সেই অভিযোগের উপর ভিত্তি করে দুদক বিআরটিএ অভিযান চালায়। এ সময় সাধারণ মানুষকে জিম্মি করে অতিরিক্ত অর্থ আদায়সহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে তিনজন দালালকে হাতেনাতে আটক করা হয়। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক হওয়া সবাইকে তিনদিনের কারাদণ্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াশীমুল বারী জানান, উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে তাদেরকে এ রায় প্রদান করা হয়। রায়ের পর দণ্ডপ্রাপ্তদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...