নাশকতা পরিকল্পনার অভিযোগে শিবিরের পাঁচ নেতাকর্মী জেলে

নাশকতা পরিকল্পনার অভিযোগে শিবিরের পাঁচ নেতাকর্মী জেলে
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০১ নভেম্বর ২০১৯, ১৯:২৩

জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে নাশকতা পরিকল্পনার অভিযোগে আটক শিবিরের ৫ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিবতলা বেলতলায় একটি মেসে গোপন বৈঠক করার সময় শিবির নেতাসহ পাঁচজনকে আটক করে সদর থানা পুলিশ। অভিযানকালে ৭টি হাসুয়া, বেশকিছু জিহাদী বই এবং ৮টি ককটেল জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- নবাবগঞ্জ পৌরসভার ১১নম্বর ওয়ার্ড শিবির সভাপতি আজিজ, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন শিবির সভাপতি ওমর ফারুক, ভোলাহাট উপজেলা শিবির সেক্রেটারি শামিম এবং শিবিরকর্মী সিয়াম ও শফিকুল।

সদর থানার ওসি জিয়াউর রহমান জানান, জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে বেশ কিছু শিবির নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে শহরের বেলতলা এলাকার একটি মেসে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২০ থেকে ২৫ জন শিবির নেতাকর্মী পালিয়ে গেলেও ৫ শিবির নেতাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে সেখানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, জিহাদী বই ও ৮টি ককটেল জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ব্যাপারে সদর থানায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। আটককৃতদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...