বেনাপোল সীমান্তে ৪৯টি সোনার বারসহ পাচারকারী আটক

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩১ অক্টোবর ২০১৯, ১০:৫৮,  আপডেট: ৩১ অক্টোবর ২০১৯, ১১:২৮

বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকা থেকে ৪৯টি সোনার বারসহ একজন সোনা পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা । আটকৃতের নাম আব্দুল মোমিন (৬০)। তিনি বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত হাসু চৌধুরীর ছেলে।বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে।

বিজিবি জানায়, আগে থেকে আমাদের কাছে গোপন একটি খবর ছিল একজন সোনা পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করার জন্য বেনাপোল বাজার থেকে নিয়ে নিজ গ্রাম সাদিপুর যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে চেকপোষ্ট আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার মিজানুর রহমান ফোর্স নিয়ে বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় আব্দুল মোমিন নামে একজন সোনা পাচারকারীকে আটক করে। পরে মোমিনকে ক্যাম্পে নিয়ে তার শরীর তল্লাশি করে কোমরে বাধা ৩ কেজি ৮২০ গ্রাম ওজনের ৪৯টি সোনারবার পাওয়া যায়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর নজরুল ইসলাম সোনা পাচারকারীর আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

মানবকণ্ঠ/জেএস



poisha bazar

ads
ads