আশুলিয়ায় অগ্নিকাণ্ডে নিঃস্ব ব্যবসায়ীরা

আশুলিয়ায় অগ্নিকাণ্ডে নিঃস্ব ব্যবসায়ীরা
আশুলিয়ায় অগ্নিকাণ্ডে নিঃস্ব ব্যবসায়ীরা - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ অক্টোবর ২০১৯, ২১:৫৪

সাভারের আশুলিয়ায় একটি টিনশেড মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছোট-বড় অন্তত দশটি দোকান পুড়ে যাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে প্রায় নিঃস্ব হয়েছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার পৌনে তিনটার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ী বাজারে এই অগ্নিকাণ্ড ঘটে। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শী হাফিজুর রহমান জানান, দুপুরে হঠাৎ করেই বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় আগুনে ইটের দেয়াল ও উপরে টিনের তৈরী দোকানগুলো সম্পূর্ণ পুড়ে যায়।

তিনি আরো জানান, অগ্নিকাণ্ডে ইয়াকুবের লেপ-তোষকের দোকান, মোশারফের হার্ডওয়্যার ও গ্যাস সিলিন্ডারের দোকান, শাহীনের সাড় ও কীটনাশকের দোকান, কামাল, কাদের দেওয়ান ও শোভারনের মুদি মনোহারী দোকান, জাহাঙ্গীরের ইলেকট্রিক দোকানসহ ১০টি দোকান পুড়ে যাওয়ায় নিঃস্ব হয়ে পড়েছেন ব্যবসায়ীরা।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, আনুমানিক পৌনে তিনটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে বাজারের লেপ-তোষকের দোকানেই বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।’

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...