সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা, এসআইসহ গ্রেফতার ২

সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা, এসআইসহ গ্রেফতার ২
সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা, এসআইসহ গ্রেফতার ২ - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ অক্টোবর ২০১৯, ২১:৪৬

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চুরির অভিযোগ এনে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় চট্টগ্রাম জেলা পুলিশের একজন এসআইসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের হালিশহরস্থ জেলা পুলিশ লাইন থেকে গ্রেফতার করা হয় এসআই ইকবাল পারভেজ এবং সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকার বাসা থেকে গ্রেপ্তার করা হয় এস আই ইকবালে ভগ্নিপতি মিজানুর রহমানকে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকা থেকে এজাহার মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানায়, এজাহার মিয়াকে মোবাইল চুরির অভিযোগ এনে এই যুবককে পিটিয়ে হত্যা করা হয়।

স্থানীয়রা আরো জানায়, গত ১৩ অক্টোবর রাত তিনটার সময় ভাটিয়ারী কলেজ পাড়া এলাকার শারমিন আক্তার নামের এক মহিলার দ্বিতীয় তলা ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়াকে আটক করে স্থানীয় এলাকাবাসী। পরদিন স্থানীয় ইউপি পরিষদে শালিশের মাধ্যমে বিষয়টি সুরাহা হয়ে যায়।

কিন্তু এই ঘটনার জের ধরে গতকাল সোমবার রাতে ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় বসবাসকারী জেলা পুলিশের এসআই ইকবাল পারভেজের বোনের মোবাইল চুরির অভিযোগ এনে পুনরায় বোনের বাসায় দিনমজুর এজাহার মিয়াকে বাড়িতে ডেকে নেন এসআই ইকবাল। সেই বাড়িতেই সারারাত ধরে তার উপর অমানবিক নির্যাতন চালানো হয়। রাতভর পেটানোর ফলে ভোরের দিকে ইকবালের মৃত্যু ঘটে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ইউনিয়ন পরিষদ এলাকা থেকে এজাহারের মৃত্যু ঘটে।

এদিকে মোবাইল চুরির অপবাদে দিনমজুর যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় এলাকার সাধারণ মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...