‘পরকীয়ায় বাধা’ দেয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ অক্টোবর ২০১৯, ২০:০৪

স্বামীর ‘পরকীয়ায় বাধা’ দেয়ায় এক গৃহবধূকে (২৮) ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে গাইবান্ধায় সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের মথরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

খবর পেয়ে চৌকিদারসহ ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের সদস্য নুরুন নবী ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর বাঁধন খুলে তাকে উদ্ধার করেন।

নুরুন নবী বলেন, প্রায় ১০ বছর আগে একই উপজেলার হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ওই মেয়ের সঙ্গে মথরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজিরুল ইসলমের বিয়ে হয়। তাদের দুটি সন্তানও রয়েছে। সম্প্রতি প্রতিবেশী এক মেয়ের সঙ্গে তাজিরুল ইসলাম পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। এ নিয়ে প্রতিবাদ করলে তাজিরুল স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। পরে বিষয়টি স্থানীয়ভাবে সালিশ বৈঠকে মীমাংসা হলে স্ত্রীকে পুনরায় বাড়ি নিয়ে আসেন তাজিরুল। কিন্তু এর কিছুদিন পর আবার পরকীয়া সম্পর্কে জড়ান তাজিরুল। এ নিয়ে শুক্রবার বিকালে তার স্ত্রী থানায় যাওয়ার হুমকি দিলে তাকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করেন তাজিরুল। তার হাত ও কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। এরপর স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করেন তাজিরুল।

সাঘাটা থানার ওসি বেলাল হোসেন বলেন, বিষয়টি তিনি এখনও শোনেননি। তবে খোঁজ খবর নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার পদক্ষেপ নেবেন।

মানবকণ্ঠ/এএম






ads