সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ আটক ৩

সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ আটক ৩
আটক আসামী - ছবি: প্রতিবেদক।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ অক্টোবর ২০১৯, ২১:০১

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে একটি সশস্ত্র সন্ত্রাসী দল।

বুধবার দুপুরে উপজেলার ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

তবে স্থানীয়দের প্রচেষ্টায় ভেস্তে যায় সন্ত্রীদের পরিকল্পনা। সন্ত্রাসীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে তারা। এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ অন্তত পাঁচ জন আহত হয়েছেন। তবে ৪০ লাখ টাকা নিরাপদে রয়েছে।

ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেট বিহীন মোটরসাইকেল, একটি চাপাতি ও দু’টি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিলেন। সে সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে ঘটনাস্থলে পৌঁছায়।

আচমকা চাপাতি বের করে বিকাশ কর্মকর্তা রাসেল আহমেদকে কোপাতে থাকে তারা। একই সাথে তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা চালায়। এ ঘটনায় বিকাশ দোকানীসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে। পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

বিকাশের আশুলিয়া জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, ডিস্ট্রিবিউটর সেলস (ডিএস) রাসেল আহমেদ টাকা সংগ্রহের সময় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে। এঘটনায় তার হাতের একটি আঙ্গুল কেটে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, ‘বিকাশের বিক্রয় প্রতিনিধির ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তিন জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আটককৃতদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এজন‌্য তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।’

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...