মাদারীপুরে পূজা দেখার কথা বলে প্রতিবন্ধীকে ধর্ষণ


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৭ অক্টোবর ২০১৯, ১৯:৫৭

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কমলাপুর আশ্রমের পাশে ভ্যান গ্যারেজের ভিতরে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে ওই কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পাখুল্লা গ্রামের কমল বেপারীর ছেলে ভ্যানচালক আকাশ বেপারী (২০) ও তার সহযোগী ইব্রাহীম শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে পূজা দেখার কথা বলে ফুসলিয়ে রবিবার গভীর রাতে রাজৈর উপজেলার কমলাপুর আশ্রমের পাশে একটি ভ্যান গ্যারেজের ভিতর নিয়ে ধর্ষণ করে।

এ সময় ওই কিশোরীর চিৎকারে পূজা দেখতে আসা পথচারী ও দোকানদাররা এগিয়ে আসলে ধর্ষণকারীরা কিশোরীকে রেখে পালিয়ে যায়। পরে রাজৈর থানা পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে।

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরীর মা বলেন, আমাদের পাশ্ববর্তী গ্রামের আকাশ ও তার সহযোগী ইব্রাহীম আমার মেয়েকে যে ক্ষতি করেছে আমি তার বিচার চাই।

রাজৈর থানার এস.আই জোবায়ের (পিপিএম) বলেন, এক কিশোরীকে দুই যুবক মিলে ধর্ষণ করেছে- এমন খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসি।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. আবুসফর হাওলাদার বলেন, ধর্ষণের শিকার এক কিশোরীকে আমাদের হাসপাতালে নিয়ে আসলে আমরা তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছি। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads
ads





Loading...