দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে: মাহবুব আলী

মানবকণ্ঠ
ছবি - এম এস জিলানী আখনজী।

poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ০৪ অক্টোবর ২০১৯, ২১:০১

এতোদিন যাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেত না প্রধানমন্ত্রী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছেন উল্লেখ করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে। 

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে চুনারুঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করে দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে নিয়ে গেছেন। আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। কিছু দুর্নীতিবাজ মানুষের কারণে সরকারের এ অর্জন বৃথা যেতে পারে না।

বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী বলেন, চুনারুঘাটের বালুখেকো, গাছখেকো এবং চোরাচালানসহ সকল অপরাধের গডফাদারদের কোনো রেহাই দেওয়া হবে না। কেউ সরকারের দুর্নাম করে এসব অপকর্ম করতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকল ধর্মের মানুষ যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে যার যার ধর্ম ও উৎসব পালন করতে পারে সে লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাই দুর্গাপূজা উৎসব যাতে সুষ্ঠুভাবে পালন করতে পারে সেদিকে প্রশাসনের পাশাপাশি সকলকে খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে প্রতিটি পূজামণ্ডপে ৯ হাজার টাকা করে ৭২টি মন্ডপের পৃথক পৃথক প্রতিনিধির হাতে মোট ৬ লাখ ৪৮ হাজার টাকা নগদ অনুদান প্রদান করেন। এসময় সকল পূজামণ্ডপের সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

চুনারুঘাট উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুসরাত ফাতিমা। পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণয় পালের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শামসুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো: নাজমুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড: এম আকবর হোসেন জিতু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহের মিয়া মহালদার, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউপি চেযারম্যান মো: শামছুজ্জামান চৌধুরী শামীম, সদর ইউপি চেযারম্যান মো: কাউছার আহমেদ বাহার, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মো: মানিক সরকার, এডভোকেট মোস্তাক বাহার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হোসেন বকুল, যুগ্ম আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, আওয়ামীলীগ নেতা রুমন ফরাজী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের নির্বাহী সদস্য আনোয়ার হোসেন লিজন, উপজেলা ছাত্রীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার এবং আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ দলীয় নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...