নোয়াখালীতে স্পিরিট পান করে ৬ জনের মৃত্যু


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:২১,  আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৭

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্পিরিট পান করে ৬ জন মারা গেছেন। এ ঘটনায় অসুস্থ হয়েছেন অন্তত আরো ছয়জন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে শনিবার ভোর পর্যন্ত স্পিরিট পান করে একে একে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বাঁশ বেপারি বাড়ির নূর নবী মানিক (৫০), একই এলাকার ক্ষিরত মহাজন বাড়ির রবি লাল রায় (৫৫), মোহাম্মদনগর গ্রামের মহিন উদ্দিন (৪০), সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়িসংলগ্ন মো. সবুজ (৪৫) ও চর কাঁকড়া ইউয়িনের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৫৮) চর কাঁকড়া এলাকায় আবদুল লিটন (৬৫)।

কোম্পানিগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, শুক্রবার সকালে উপজেলার বসুরহাট পান বাজারসংলগ্ন রফিক হোমিও হলের স্পিরিট পানে অসুস্থ হয়ে স্থানীয় হাসপাতালে সবুজ ও আবদুল খালেক মারা যান। রাতে একই দোকানের স্পিরিট পানে নূর নবী মানিক, রবি লাল ও মহিন উদ্দিনের মৃত্যু হয় । এরপর ঢাকায় নেয়ার পথে আবদুল খালেক লিটনও মারা যান।

তিনি আরো বলেন, রফিক হোমিও হলের মালিক জায়েদ ও তার ছেলে প্রিয়ম অনেক বছর ধরে হোমিও হল নামের দোকানে স্পিরিটসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রি করে আসছেন। এ ঘটনায় ডা. জায়েদ ও তার ছেলে প্রিয়মকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

মানবকণ্ঠ/এএম





ads







Loading...