মাদারীপুরে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১২

মানবকণ্ঠ
দু'পক্ষের সংঘর্ষ - মানবকণ্ঠ।

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫,  আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৯

মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের পর্বত বাগান এলাকার ছোট বাড্ডায় দু'পক্ষের সংঘর্ষে শ্যাম দাস (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১২জন। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে। নিহত শ্যাম দাস একই এলাকার মৃত জীবন দাসের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের পর্বত বাগানের ছোট বাড্ডা এলাকার নারায়ণ চন্দ্র বাড়ৈর সাথে পুকুরে মাছ ধরা নিয়ে একই এলাকার শ্যাম দাসের কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে নারায়ণ বাড়ৈর লোকজন হামলা চালিয়ে শ্যাম দাস, তারক দাস ও পরিমল দাসকে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক শ্যাম দাসকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শ্যাম দাসকে আশঙ্কজনক অবস্থায় ফরিদপুর নেওয়ার পথে তিনি মারা যান। পরে এই ঘটনাকে কেন্দ্র করে দু'পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের ১০জন আহত হন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।’

মানবকণ্ঠ/এইচকে



poisha bazar

ads
ads