কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আহত


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪২

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গাজীপুর বাগানে ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে সন্ত্রাসী হামলায় পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান (৩৫) গুরুতর আহত হয়েছেন। আহত যুবলীগ নেতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় রোকজন ও কুলাউড়া থানায় দায়েরকৃত মামলার এজহার থেকে জানা যায়, যুবলীগ নেতা আবু সুফিয়ান বৃহস্পতিবার সন্ধ্যায় মোটর সাইকেল যোগে গাজীপুর চৌমুহনায় কেনাকাটা করতে যান। পূর্বপরিকল্পনা অনুযায়ী জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া নিবাসী আব্দুল হামিদ ও জিলান মিয়ার নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্রসহ আসু সুফিয়ানের উপর হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কিন্তু আবু সফিয়ানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় ৬ জনের নামোল্লেখসহ আরও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। কুলাউড়া থানার ইনপেক্টর তদন্ত সঞ্জয় চক্রবর্তী মামরার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...