চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৫

শিবগঞ্জ থানার দুর্লভপুর ইউনিয়নের গঙ্গারামপুর ও এই থানার পাকা ইউনিয়নের শিয়ালপাড়া এলাকায় পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্য। শুক্রবার (১১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টা ও সকাল সাড়ে ৯টার দিকে এসব অভিযান চালানো হয়। অভিযানে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে এসব অভিযানে কোনো মাদক চোরাকারবারী আটক হয়নি।

শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি’র অধিনায়ক মোঃ মাহবুবুর রহমান খান পিএসসি’র পাঠানো প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ওয়াহেদপুর বিওপির একটি টহলদল নায়েব সুবেদার মোঃ হেলাল উদ্দিন শেখ এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩-এস হতে আনুমানিক ৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ১২ নং পাকা ইউনিয়নের শিয়ালপাড়া নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৪ হাজার পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

অপর এক অভিযানে শুক্রবার ভোরে আনুমানিক সাড়ে ৫টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ মনাকষা বিওপির একটি টহলদল সুবেদার মোঃ গোলাম মোস্তাফা এর নেতৃত্বে সীমান্ত পিলার ৭/৯-এস হতে আনুমানিক ৭ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার দুর্লভপুর ইউনিয়নের গংগারামপুর নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৫২ হাজার টাকা।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...