হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৫

হরিণাকুন্ডু
দু’পক্ষের সংঘর্ষে আহত - ছবি : প্রতিবেদক।

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৮

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে হরিণাকুন্ডু উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের হরিনাকুন্ডু ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে তালবাড়ীয়া গ্রামের শরিফুল ইসলাম ও সমির উদ্দিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে শরিফুলের সমর্থক বশিরের সাথে সমিরের সমর্থক জামালের কথা কাটা-কাটি হয়। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহতদের মধ্যে, চাঁদ আলী, গোলাম রসুল, আমির হোসেন, ময়েন উদ্দিন, শরিফুল ইসলাম, হায়দার আলী, উজ্জল মন্ডল, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন, হাসান আলী, রাব্বুল হোসেন, বসির উদ্দিন, মনিরুল ইসলাম, শহিদ হোসেন, সুফিয়া খাতুন ও হাসিনা বেগমসহ ৩৫ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুফিয়া খাতুন ও হাসিনা বেগমের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনার শোনার পর সেখানে ফোর্স পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মানবকণ্ঠ/এইচকে/শাহজাহান আলী বিপাশ



poisha bazar

ads
ads