সড়ক দুর্ঘটনায় নাতীসহ বিএনপির উপজেলা সভাপতি নিহত


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ আগস্ট ২০১৯, ১২:৫৩

ঈদ শেষে গ্রামের বাড়ি থেকে রাজধানী ঢাকায় ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা বিএনপি সভাপতি ও বিশিষ্ট আয়কর উপদেষ্টা ফরিদ উদ্দিন (৬৫) আহমেদ এবং তার নাতনী মাসরুকা আক্তার(২) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। বুধবার সকালে দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গুরুতার আহত অবস্থায় মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী ও ছেলেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জানান, কুমিল্লার দেবিদ্বারের মোহাম্মদপুর গ্রামে ঈদুল আযহা উদযাপন শেষে অ্যাডভোকেট ফরিদ উদ্দিন পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাস যোগে ঢাকায় যাচ্ছিলেন। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বিএনপি নেতার ছেলের মেয়ে দুই বছরের মাসরুকার মৃত্যু হয়।

এ ঘটনায় মারাত্মক আহত হন অ্যাড. ফরিদ, তার স্ত্রী ও ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পর রাত সোয়া ৮টার দিকে স্কয়ার হাসপাতালে ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানবকণ্ঠ/আরএ




Loading...
ads





Loading...