গাইবান্ধায় মাইক্রোবাস-অটোর সংঘর্ষে নিহত ২


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ আগস্ট ২০১৯, ১২:২৭

গাইবান্ধার সদরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরো চার যাত্রী। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে দাঁড়িয়াপুর সড়কের ঠাকুরের দীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সদরের খোলাহাটি ইউপির মাঠ বাজার গ্রামের মাজনু মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক খোরশেদ আলম ও সুন্দরগঞ্জ উপজেলার লেংগার বাজারের আবুল হোসেনের ছেলে অটোর যাত্রী রোমান মিয়া।

আহতদের মধ্যে নাম পাওয়া দুইজন হলেন- সদরের খোর্দ্দমালিবাড়ি গ্রামের লোকমান ও মাঠের পাড় গ্রামের আরিফ মিয়া। তারাও অটোর যাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, গাইবান্ধা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে দাঁড়িয়াপুর বাজারের দিকে যাচ্ছিল। এসময় গাইবান্ধাগামী বিয়ের যাত্রী বহনকারী মাইক্রোবাস ঠাকুরের দিঘি এলাকায় পৌঁছালে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোচালক নিহত হন। আহত হন চারজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোমান মারা যান।

সদর থানার ওসি খাঁন মো. শাহারিয়ার জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে দুইজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহ, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...