পদ্মায় গোসল শেষে বাড়ি ফেরা হলো না ভাই-বোনের


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ আগস্ট ২০১৯, ১১:৪৬

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে নিখোঁজ আপন দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নিখোঁজ শরীফ বেপারী (১৭) ও মাহফুজা আয়শার (৯) লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ।

স্থানীয় সূত্র বলছে, শরীফ ও মাহফুজা ঢাকায় লেখাপড়া করে। শরীফ একাদশ ও মাহফুজা নবম শ্রেণিতে। বাবা-মায়ের সঙ্গে তারা দুইজন নানা বাড়িতে ঈদ করতে এসেছিল। মঙ্গলবার দুপুরে শরিফ ও মাহফুজা তাদের মামাতো ও খালাতো ভাই-বোনদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে যায়। দুপুর আড়াইটার দিকে সাঁতার কাটতে গিয়ে দুই ভাই-বোন পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা নদীতে তাদের খোঁজাখুঁজি করে। পরে নারায়ণগঞ্জ থেকে ডুবুরি এসে তাদের সন্ধান শুরু করলে রাত সাড়ে ৮টার দিকে মুন্সিকান্দি গ্রামের পদ্মা নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নওপাড়া ইউপি চেয়ারম্যান সোহেল মুন্সি বলেন, পদ্মায় ডুবে ভাই-বোনের মৃত্যর ঘটনাটি কেউ মেনে নিতে পারছে না। গ্রামের মানুষের ঈদ আনন্দ এখন বিষাদে রূপ নিয়েছে।

শরিফ ও মাহফুজার নানা আব্দুল হাই দেওয়ান বলেন, ঈদ উপলক্ষে ছেলে-মেয়ে ও নাতি-নাতনিরা বাড়িতে এসেছে। বাড়িজুড়ে আনন্দ উৎসব। দুপুরে রান্না হচ্ছিল। ওরা নদী থেকে ফিরলেই একসঙ্গে বসে সবার খাবার খাওয়ার কথা ছিল। কিন্তু, ওদের হারিয়ে যাওয়ার খবরটি কেউ মানতে পারছি না।

শরিফ ও মাহফুজার খালাত বোন রিয়া বলেন, শরিফ ভাই ও মাহফুজা সাঁতার কাটছিল। আমার চোখের সামনেই তারা পানিতে তলিয়ে যায়।

শরীয়তপুরের ডিসি কাজী আবু তাহের বলেন, নওপাড়া চতুর্দিকে পদ্মা নদী দিয়ে বেষ্টিত। অনেক দুর্গম চর। দুই শিক্ষার্থী পদ্মায় ডুবে গেছে এমন খবর পেয়ে ডুবরি দলকে খবর দেয়া হয়। তারা ঘটনাস্থলে পৌঁছে ওই দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...