ঈদে বেড়াতে গিয়ে গৃহবধূর সর্বনাশ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ আগস্ট ২০১৯, ১০:৩৭,  আপডেট: ১৪ আগস্ট ২০১৯, ১১:২৬

ঈদে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে নেত্রকোনায় একটি ফাস্টফুডের দোকানে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এসময় ভুক্তভোগীর স্বামীকে জোরপূর্বক আটকে রাখা হয়। সোমবার বিকেলে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শুক্রবার রাতে নেত্রকোনা সদরের চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা নামের একটি ফাস্টফুডের দোকানে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতার চার ব্যক্তি হলেন — ওই দোকানের ম্যানেজার মাহফুজুল ইসলাম, সাঈদুল ইসলাম, রেজাউল করিম পাভেল ও জামান বাশার।

পুলিশ সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাসে করে নেত্রকোনার কমলাকান্দায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন ওই দম্পতি। পথিমধ্যে বাস থেকে নেমে নেত্রকোনার রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা নামের একটি ফাস্টফুড দোকানের টয়লেটে যান ভুক্তভোগী ওই নারী। এসময় তার স্বামীকে আটকে রেখে ওই নারীকে গণধর্ষণ করে দোকানের কর্মচারীরা। গভীর রাতে ওই দম্পতিকে ছেড়ে দেয় তারা।

এদিকে দুর্বৃত্তদের হাত থেকে মুক্ত হয়ে মডেল থানায় গিয়ে পুরো ঘটনা পুলিশকে জানিয়ে একটি ধর্ষণ মামলা করেন তারা। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ওই ফাস্টফুডের দোকানের ম্যানেজারসসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ।

এ প্রসঙ্গে নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুন্সী বলেন, ‘মামলার ৪ আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে’।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...