রিফাত ফরাজী জানাচ্ছে অনেক গোপন তথ্য


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৩ জুলাই ২০১৯, ১৫:৫৩

বরগুনায় প্রকাশ্য রাস্তায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিফাত ফরাজীর কাছ থেকে অনেক গোপন তথ্য পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন বরিশাল বিভাগের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

বুধবার (৩ জুলাই) সকালে বরগুনা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে তাকে বরগুনা থেকে রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়।

বরিশাল বিভাগের ডিআইজি মো. শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার রিফাত ফরাজীর কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। এই হত্যার সঙ্গে আরো অনেকে জড়িত আছে। তবে তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানানো যাচ্ছে না। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনায় প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে স্বামী শাহনেওয়াজ রিফাতকে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ডসহ কয়েকজন সন্ত্রাসী। ওই হত্যাকাণ্ডের ঘটনার সেকেন্ড কমান্ডদাতা হলেন রিফাত ফরাজী। এ ঘটনার প্রধান আসামি নয়ন বন্ড মঙ্গলবার বন্দুকযুদ্ধে মারা গেছেন।

এদিকে এ হত্যাকাণ্ডের পরের দিন নিহত রিফাতের বাবা ১২ জনকে আসামি করে বরগুনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত নিহত নয়নসহ ৬ জন ও সন্দেহভাজন আরো ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

মানবকণ্ঠ/এইচকে





ads